,

শুভেচ্ছায় ভাসছেন মাশরাফি, উচ্ছ্বসিত নড়াইলবাসী

জেলা প্রতিনিধি, নড়াইল: জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মনোনীত হয়েছেন।

কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ায় নেতাকর্মী থেকে শুরু করে বিভিন্ন মহলের অভিনন্দন ও শুভেচ্ছায় ভাসছেন নড়াইলের এই কৃতীসন্তান।

এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন মাশরাফি নিজেই।

সোমবার (২৬ ডিসেম্বর) রাতে বাংলাদেশ আওয়ামী লীগের নতুন সভাপতিমণ্ডলীর প্রথম সভা শেষে এ তথ্য জানান দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এরপর সোমবার রাত ১১টা ৫৬ মিনিটে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট ‘মাশরাফী বিন মোর্ত্তজা-এমপি’ ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি স্ট্যাটাস মাশরাফির বরাত দিয়ে পোস্ট করা হয়। পাঠকের জন্য পোস্টটি হুবহু তুলে ধরা হলো।

স্ট্যাটাসটিতে লেখা হয়েছে-

‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে চলছেন। মাননীয় প্রধানমন্ত্রী আপনার আন্তরিক ভালোবাসায় আমি জনগণের সেবা করার সুযোগ পেয়েছি। নড়াইলের সাংসদ আপনি নিজে, আমি আপনার একজন ক্ষুদ্র কর্মী। বাংলাদেশ আওয়ামী লীগ বঙ্গবন্ধুর হাতে গড়া একটি বৃহৎ সংগঠন। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ‘যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক’ মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী আপনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।’

বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সব নেতাকর্মীর প্রতি উদাত্ত আহ্বান আপনাদের সার্বিক সহযোগিতায় আমি এই দায়িত্ব সৎ ও নিষ্ঠার সঙ্গে পালন করতে চাই। আমার পরিবার ও নড়াইলবাসীর পক্ষ থেকে আপনাদের সবার প্রতি বিশেষ কৃতজ্ঞতা। সঙ্গে সঙ্গে স্ট্যাটাসটি ফেসবুকে ভাইরাল হয় এবং অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে শত শত ফলোয়ার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ও শেয়ার করেছেন।

এদিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে আসীন হওয়ায় নড়াইলের রাজনীতিবিদ থেকে শুরু করে সর্বস্তরের জনগণ উচ্ছ্বসিত। সবার শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এমপি মাশরাফি। এ খবর ছড়িয়ে পড়ার পর নেতাকর্মীরা নড়াইল শহরে মাশরাফির বাসায় গিয়ে তার পরিবারের লোকজনকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন।

এ সম্পর্কে জেলার কালিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র মো. ওয়াহিদুজ্জামান হীরা বলেন, আমাদের নড়াইল তথা সারা দেশের গর্ব মাশরাফিকে দলের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে আসীন করায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি নড়াইলবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই। নেত্রীর মূল্যায়নে নেতাকর্মীদের নিয়ে তরুণ এমপি মাশরাফি দলের জন্য অনেক বেশি কাজ করে যাবেন এমন প্রত্যাশা রাখি।

এছাড়া জেলা ও উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে বিভিন্নভাবে শুভেচ্ছা জানাচ্ছেন।

এই বিভাগের আরও খবর